ফ্রেন্ডস ক্লাব অব ভ্যালী’র ২০১২ সনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার তারিখ ঘোষণা

লস এঞ্জেলেসে ফ্রেন্ডস ক্লাব অব ভ্যালী’র ২০১২ সনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার তারিখ ঘোষণা

লস এঞ্জেলেস, মে ২০, ২০১২। লস এঞ্জেলেসের স্বনামধন্য স্পোর্টস ক্লাব ফ্রেন্ডস ক্লাব অব ভ্যালী ২০১২ সনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের ঘোষণা দিয়েছে। গত ২০ মে লস এঞ্জেলেসের স্থানীয় এক রেষ্টুরেন্টে ফ্রেন্ডস ক্লাব অব ভ্যালীর নব-নির্বাচিত কর্মকর্তাদের উপস্থিতিতে ক্লাবের প্রতিষ্ঠাতা ফ্রেন্ড বাবু ইভেন্টের প্রতিযোগীতার তারিখ ও সম্ভাব্য স্পন্সরদের নাম ঘোষণা করেন। এই বছরের ৬টি ইভেন্ট লস এঞ্জেলেস ও ভ্যালীর বিভিন্ন কেন্দ্রে অনুষ্ঠিত হবে। ইভেন্টগুলি হলো, ব্যাডমিন্টন, ক্যারাম, দাবা, টেবিল টেনিস, বাস্কেটবল ১ (আন্ডার ১২) ও বাস্কেটবল ২ (আন্ডার ২০)। জুন মাসের মাঝামাঝি এই ইভেন্টগুলি শুরু হয়ে আগামী সেপ্টেম্বর মাসে শেষ হবে। সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহান্তে পুরষ্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এই অনুষ্ঠানকে আকর্ষনীয় ও জমজমাট করতে সবাইকে সাহায্য সহযোগীতা আহবান জানান ফ্রেন্ডস ক্লাব অব ভ্যালীর উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রখ্যাত ক্রীড়াবিদ ও সংগঠক এম কে জামান। ২০১১ সালের পুরষ্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যারা অংশগ্রহণ করেছিলেন ও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন তাদের সহ সমগ্র কমিউনিটিকে তিনি ধন্যবাদ জানান। গত বছরের সমাপনী অনুষ্ঠানে প্রবাস ও বাংলাদেশের খ্যাতনামা ক্রীড়াবিদদের সম্মাননা দেওয়ার মাধ্যমে প্রবাস ও দেশের সেতুবন্ধনের যে নতুন দিগন্ত উম্মোচিত হয়েছে তার উল্লেখ করে বলেন, বাংলাদেশ ফুটবল ইতিহাসের কিংবদন্তী সালাহউদ্দীন তার এই সম্মাননা সারা জীবন লালন করবেন। তাকে দেওয়া এই সম্মানকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ওয়েব সাইটে হাইলাইট করেছে, এতে ফ্রেন্ডস ক্লাব অব ভ্যালীর কর্মকান্ড দেশে ও বিদেশে ক্রীড়াবিদ ও ক্রীড়ামোদীদের নজরে এসেছে। তার ধারাবাহিকটায় এই বছরেও দেশ-প্রবাসের গুনী ক্রীড়াবিদদের সম্মাননা প্রদান করা হবে। স্থানীয় সমাজসেবী, সংগঠক লস এঞ্জেলেসের সুপরিচিত আলী ভাইকে আজীবন সম্মাননা প্রদান করারও সিদ্বান্ত নেওয়া হয়। স্থানীয় প্রবাসীদের সম্মিলিত প্রচেষ্টায় এই বছরে লস এঞ্জেলেসে একটি ক্রিকেট একাডেমী গঠন করার প্রস্তাব নেওয়া হয়। গ্র্যান্ড স্পন্সর হিসাবে এমিরাটস ও টার্কিশ এয়ারলাইন্সের সম্পৃক্ততা সমাপনী অনুষ্ঠানকে আরো সাবলীল করে তুলবে বলে মন্তব্য করেন কে এম জামান।

২০১২ সালের সমাপনী অনুষ্ঠানের সাংষ্কৃতিক সন্ধ্যার পরিচালক খাজা এরশাদ মইনউদ্দীন পপসি গত বছরে আগত পূর্নাংগ ব্যান্ড ফিডব্যাক ও স্থানীয় স্পন্দন শিল্পী নাসির আহমেদ অপু’র পারফরমেন্সের প্রশংসা করে বলেন, এই বছরও ফিডব্যাক ইউ এস এ’র প্রায় সব শিল্পীদের তিনি জড়ো করবেন এবং শিল্পী নাসির আহমেদ অপু সহ স্থানীয় ব্যান্ড শিল্পীদের সমন্বয়ে এক মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান উপহার দেবার পরিকল্পনা করছেন। উল্লেখ্য যে, গত দুই বছর ধরে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের সাথে জলমলে সাংষ্কৃতিক সন্ধ্যার আয়োজন করছে ফ্রেন্ডস ক্লাব অব ভ্যালী।

ফ্রেন্ড বাবু স্পন্সরদের অবিরাম সহযোগীতার জন্য ধন্যবাদ জানান ও বলেন, প্রতি বছরের মতো এইবার ও ইভেন্ট স্পন্সরদের দিয়ে খেলা উদ্বোধন ও বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণের সাথে সাথে পৃষ্ঠপোষকদের যথাযথ সম্মানের ব্যবস্থা করা হবে। ইভেন্ট সময়সূচীর জন্য ৮১৮ ৬৩৩ ২১৪২ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করেন ফ্রেন্ড বাবু।

স্পন্দন শিল্পীগোষ্ঠী প্রতিষ্ঠাতা সদস্য পপ সিঙ্গার নাসির আহমেদ অপু আগামী সাংষ্কৃতিক সন্ধ্যার সাফল্য কামনা করে বলেন, অনুষ্ঠান হল, সাবলীল অনুষ্ঠান উপস্থাপনা ও শিশুদের অংশগ্রহণের উপর গুরুত্বারোপ করার অনুরোধ জানান।

ফ্রেন্ডস ক্লাব অব ভ্যালীর নব-নির্বাচিত বর্তমান প্রেসিডেন্ট ফ্রেন্ড ফেরদৌস কমিউনিটির সবার সর্বাত্মক সহযোগীতা কামনা করে ফ্রেন্ডস ক্লাবের সকল সদস্যদের সক্রিয় অংশগ্রহনের উপর গুরত্ব আরোপ করেন। তিনি ক্রীড়া প্রতিযোগীতাগুলিতে সবাইকে উপস্থিত হয়ে আনন্দ ও অনুপ্রেরণার অংশীদার হতে আহ্বান জানান।

ফ্রেন্ডস ক্লাব অব ভ্যালীর নব-নির্বাচিত বর্তমান সাধারণ সম্পাদক ফ্রেন্ড হিল্টন পরিবারের সবাইকে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় সরাসরি অংশগ্রহণের মাধ্যমে সারা বছর সক্রিয় থাকার আহ্বান জানান। তিনি বলেন, সাত বছর আগে ভ্যালীর একটি গ্যারাজে প্রতিযোগীটায় অংশ নিয়ে ফ্রেন্ডস ক্লাবের সাথে তার যাত্রা শুরু, আজ এখন ফ্রেন্ডস ক্লাব অব ভ্যালী হলিউডের অভিজাত রেস্টুরেন্টে এই বছরের অনুষ্ঠানসূচী ঘোষণা করছে। এই উত্তরণের পিছনে ফ্রেন্ডসদের সহযোগিতা সহ কে এম জামানকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আশাবাদ ব্যক্ত করে বলেন, ভবিষ্যৎতে আরো ক্রীড়াবিদ ও ক্রীড়ামোদীরা ফ্রেন্ডস ক্লাব অব ভ্যালীকে সাহায্য সহযোগীতার হাত বাড়িয়ে দেবেন।

সভায় বাংলাদেশের জাতীয় বাস্কেটবল লিজেন্ড ডাঃ আকা নেওয়াজ, বাংলাদেশের জাতীয় বক্সার আকতার, স্থানীয় ব্যবসায়ী জাকির হোসেন, রিয়েলটার আমিনুল ইসলাম, ওম্যান অ্যাসোসিয়েশান এর ড্যানী তৈয়ব স্পন্সরশীপ সহ সর্বাত্মক সহুযোগীতার আশ্বাস দেন।

সভায় ফ্রেন্ডস ক্লাব অব ভ্যালীর ফ্রেন্ড শহীদ, হেলাল, মিসেস আমিনুল ইসলাম সহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষে ফ্রেন্ডস ক্লাব অব ভ্যালীর কর্মকাণ্ডে সর্বাত্মক সহযোগিতার জন্য লস এঞ্জেলেসের মিডিয়া ব্যক্তিত্ব জাহান হাসান’কে ধন্যবাদ জানানো হয়। নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Advertisements

তথ্য কণিকা Jahan Hassan জাহান হাসান
Ekush, Publisher/Editor/ Hollywood media hyphenate/ একুশ নিউজ মিডিয়া, লিটল বাংলাদেশ, লস এঞ্জেলেস / 1 818 266 7539 / FB: JahanHassan

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: