বাংলাদেশ কন্সুলেট লস এঞ্জেলেস সহ আওয়ামী লীগের আয়োজনে দুইটি শোক ও স্মরণসভার আয়োজন

বিনম্র শ্রদ্ধা আর হৃদয় নিংড়ানো ভালবাসায় সারা জাতির সাথে প্রবাসীরা ও স্মরণ করেছে স্বাধীন বাংলাদেশের স্থপতি ইতিহাসের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। শোক-শ্রদ্ধায় পালিত হয়েছে তার ৩৬তম শাহাদাত বার্ষিকী। শ্রদ্ধা জানানো হয়েছে ১৫ই আগস্টে শাহাদাতবরণকারীদের বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের স্মৃতির প্রতি। জাতীয় শোক দিবসে সর্বত্র উচ্চারিত হয়েছে বঙ্গবন্ধুর পালিয়ে থাকা খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার দাবি। বাংলাদেশ কন্সুলেট লস এঞ্জেলেস সহ আওয়ামী লীগের আয়োজনে দুইটি শোক ও স্মরণসভার আয়োজন করে। রমজান মাস হওয়ায় কর্মসূচির মধ্যে ছিল ভাবগম্ভীর পরিবেশ। ইফতার মাহফিলের মধ্যে বঙ্গবন্ধুর ও তাঁর পরিবারের সব শহীদ সদস্যের রুহের মাগফেরাত এবং দেশের সার্বিক কল্যাণ কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়। স্থানীয় কন্সুলেটে প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর বানী পাঠ করা হয়। ইফতারীর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। জাহান হাসানের ভিডিও রিপোর্ট।


Picture Links: Los Angeles observed the National Mourning Day

Special doa mahfil in Los Angeles on the National Mourning Day

গভীর শোক আর শ্রদ্ধায় জাতি স্মরণ করল হাজার বছরের শ্রেষ্ঠ এই বাঙালিকে। লস অ্যাঞ্জেলেস এ বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় এক রেষ্টুরেন্টে ইফতারী ও দোয়া মাহফিলের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৬তম জাতীয় শোক দিবস পালিত হয়েছে। অনুষ্ঠানে লস অ্যাঞ্জেলেসের কন্সাল জেনারেল মোঃ এনায়েত হোসেন উপস্থিত ছিলেন। লস অ্যাঞ্জেলেসের শ্যাটো সেন্টারে ও বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু দিবসে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জাহান হাসানের ভিডিও রিপোর্ট।

তথ্য কণিকা Jahan Hassan জাহান হাসান
Ekush, Publisher/Editor/ Hollywood media hyphenate/ একুশ নিউজ মিডিয়া, লিটল বাংলাদেশ, লস এঞ্জেলেস / 1 818 266 7539 / FB: JahanHassan

One Response to বাংলাদেশ কন্সুলেট লস এঞ্জেলেস সহ আওয়ামী লীগের আয়োজনে দুইটি শোক ও স্মরণসভার আয়োজন

এখানে আপনার মন্তব্য রেখে যান